Bangla News

হরিয়ানভী গানে তুমুল ড্যান্স দিয়ে ঝড় তুললেন স্বপ্না চৌধুরী

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে হরিয়ানভি শিল্পীদের জনপ্রিয়তা তুঙ্গে বলা চলে। আগে শুধুমাত্র স্বপ্না চৌধুরীর নাম জানতেন দেশের দর্শকরা। এখন যদিও বিভিন্ন নৃত্য শিল্পী নাম করেছে।

স্বপ্না শুধু নাচ নয় অভিনয় ও করেছেন বলিউড সিনেমাতে। ইনস্টাগ্রামেও তার প্রচুর ফ্যান ফলোইং আছে। স্বপ্নার নাচ দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। সম্প্রতি তার নাচই ভাইরাল হয়েছে এবার ইউটিউবের পর্দা থেকে।

ভিডিওতে স্বপ্নাকে একটি জনপ্রিয় হরিয়ানভি গান ‘শালী কা ঠুমকা’ -র তালে জবরদস্ত নাচ করতে দেখা গেছে। পরনে তার সবুজ-বেগুনি রঙের প্রিন্টেড সিনথেটিক সালোয়ার কামিজ। এটি একটি ওপেন স্টেজ শো।

যে কারণে তিনি একাই একটি স্টেজের মধ্যে নাচ করছে। দর্শকরা তার নাচ দেখে হা করে তাকিয়ে থেকেছেন শুধু। খোলা চুল, মেকআপ ও দুর্দান্ত শরীরী হিল্লোল তোলা নাচের মাধ্যমে মন কেড়ে নিয়েছে স্বপ্না। পাতলা কোমরের ঠুমকায় যেন রাতের ঘুম উড়েছে নেটিজেনদের অজান্তেই।

১ বছর আগে ‘Tashan Haryanvi’ ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ১ কোটির থেকেও বেশি মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। সাথেই হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে স্বপ্না চৌধুরীর উদ্দেশ্যে।

কেউ লিখেছেন -‘স্বপ্নাজি তুমি ভগবানের দান যেমন প্রতিভা তেমন সৌন্দর্য’। আবার কেউ লিখেছেন -‘জাস্ট বম্ব পারফরমেন্স’। এই ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় রয়েছেন স্বপ্না তাই এই ফাঁকে তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকেও একটা ঝলক দিয়ে আসতে পারেন অন্যান্য ভিডিও দেখার জন্য।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button