Bangla News

বিছানায় শুয়ে বোল্ড লুকে শাহরুখ-কন্যা সুহানা, তুমুল ভাইরাল ছবি

বিনোদন ডেস্ক : খুব শিঘ্রই জোয়া আখতারের ছবির মাধ্যমে অভিনয় জহতে হাতখড়ি হবে সুহানার। তার আগে এখনই ফ্য়ানেদের মনে আগুন জ্বালাচ্ছেন শাহরুখ ও গৌরীর আদরের কন্যা। গৌরি খান এই ফটোশুটের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ফ্য়াশান স্টেটমেন্টের জন্য বরাবরই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের প্রশংসা কুড়িয়ে নেন স্টার কিড সুহানা খান। শাড়ি কিংবা ওয়েস্টার্ন পোশাক সবেতেই বাজিমাত করেন শাহরুখ তনয়া। সম্প্রতি আইপিএলে কেকেআর বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে ইশান কিশান স্টাম্পড হওয়ার পর অশ্লীল শব্দ চয়ন করার জেরে শিরোনামে সুহানা।

এরই মাঝে আবার বোল্ড লুকে ফ্যানেদের মনে ঝড় তুললেন সুহানা। মা গৌরি খানের ডিজ়াইন করা পোশাকেই ফটো শুট করেন তিনি। তাঁর পরনে সাদা টপ ও ডেনিম। সাধারণ জিন্স-টপেও সমানভাবে নজর কাড়ছেন স্টার কিড সুহানা। একটি বিছানার উপর শুয়ে ফটো শুট করেছেন তিনি।

এই ছবি এখন সোশ্য়াল মিডিয়ার হট কেক। ছবির নীচে কমেন্টের ঝড় তুলেছেন অনুরাগীরা। সম্প্রতি এক নাম করা বিউটি ব্র্যান্ডের হয়ে ফটো শুট করেছেন সুহানা। গৌরি খান এই ফটোশুটের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে শুধু সুহানা নয় রয়েছে গোটা পরিবার।

খুব শিঘ্রই জোয়া আখতারের ছবির মাধ্যমে অভিনয় জগতে হাতখড়ি হবে সুহানার। তার আগে এখনই ফ্য়ানেদের মনে আগুন জ্বালাচ্ছেন শাহরুখ ও গৌরীর আদরের কন্যা। শুধু ওয়েস্টার্ন পোশাকই নয় মাঝেমধ্যে শাড়িও পরেন সুহানা। মনীশ মালহোত্রার ডিজ়াইন করা লাল শাড়ি ও হাত কাটা ব্লাউজেও সমানভাবে নজর কেড়েছেন তিনি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button