Bangla News

কাকা নৌকার ইজ্জত রাখেন: এমপি নিক্সন

জুমবাংলা ডেস্ক : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্ল্যাহ উদ্দেশ্যে “কাকা নৌকার ইজ্জত রাখেন”মন্তব্য করছেন ফরিদপুর-৪ আসনের আলোচিত সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। বৃহস্পতিবার (২০ এপ্রিল) ভাঙ্গা উপজেলার পূর্ব সদরদীর উচ্চ বিদ্যালয় মাঠে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের আলোচিত সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন। ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান। ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মো. আজিম উদ্দিন। এ সময় আরো উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান চেয়ারম্যান গন। অনুষ্ঠানের আয়োজন করেন বিশিষ্ট সমাজ সেবক শিক্ষা অনুরাগী হাজী মো. জাহিদ শিকদার।

এ সময় এমনি নিক্সন আরো বলেন, আমরা চাপাবাজি নয় উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। আমি যখন ভাঙ্গায় আসি তখন শতকরা ৪০ ভাগ মানুষ বিদ্যুৎ পেতো এখন আমরা সেটি শতভাগে রূপান্তর করেছি।

এ সময় তিনি আরো বলেন, নেতা কর্মীদের পকেটের টাকা খরচ করে রাজনীতি না করে কাকা নিজের পকেটের টাকা বের করেন। নেতা কর্মীদের কষ্টের টাকা আর খরচ করায়েন না। এসময় ইফতার ও দোয়া মাহফিল প্রায় ২ হাজার মানুষ অংশগ্রহণ করে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button