Bangla News

খোলামেলা পোশাকে পায়েলকে দেখেই ঘাম ঝরল পুরুষ ভক্তদের

বিনোদন ডেস্ক : বর্তমান প্রজন্মের টলি-সুন্দরীদের তালিকায় প্রথমের সারিতে নাম থাকে অভিনেত্রী পায়েল সরকারের। বিগত কয়েকবছর ধরেই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তিনি। একাধিক হিট ছবিতে তার অভিনয় মন জয় করেছে দর্শকদের। তবে অভিনয় ছাড়াও নিজেকে নিয়ে বেশ ব্যস্ত থাকেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। প্রায়ই নানা রূপে, নানা সাজে, নানা অবতারে ভক্তদের ধরা দিয়ে থাকেন তিনি। কখনো যেমন সাবেকি লুকেও দেখা মেলে তার, কখনো পাশ্চাত্য পোশাকেও নিজেকে মেলে ধরেন, আবার বিকিনি বা মনোকিনির মতো খোলামেলা পোশাকেও ধরা দেন এই টলি-কুইন। আর তার সৌন্দর্যে প্রায়ই ঘায়েল হন নেটিজেনরা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এমনই কয়েকটি ছবি অপলোড করেছেন। আর এই ছবিতে তাকে দেখা গেল বোল্ড লুকে। অভিনেত্রীকে দেখা গেল হালকা সবুজ রংয়ের একটি অসাধারণ কো-অর্ড সেট পোশাকে। এটি মূলত একটি রেট্রো পাশ্চাত্য পোশাক। কাঁধ থেকে নেটের তৈরি একটি ফাঁপা পোশাকের অংশ রয়েছে আবার নিম্নাঙ্গে উর্ধ উরু অব্দি বিস্তৃত এই স্টাইলিশ পোশাক। ফলে পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার নাভিস্থল এবং ফর্সা উরু। আবার কোনো ছবিতে দৃশ্যমান হয়েছে বক্ষবিভাজিকাও। অভিনেত্রীর মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুলে যেন আরো বেশি স্বপ্রতিভ দেখাচ্ছে তাকে।

একটি উডেন ব্যাকগ্রাউন্ডের সামনে নানা পোজে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন টলিপাড়ার এই সুন্দরী। প্রতিটি পোজেই ফুটে উঠেছে তার আবেদনময়ী অভিব্যক্তি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সৌন্দর্য, উজ্জ্বলতা ও ফটোশ্যুট। জানা গেছে, একটি অ্যাওয়ার্ড শো-তে অভিনেত্রী এই স্লিট স্কার্ট এবং ক্রপড টপ পরে পৌঁছান। সেখানেও অনেকেই মুগ্ধ হন তার পোশাক দেখে। আবার সোশ্যাল মিডিয়াতেও এই ছবিতে ঝড় তুলেছেন তিনি। ভক্তরা তার এই লুকে যে রাতের ঘুম হারিয়েছেন, কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্টভাবে লক্ষ্যনীয়।

প্রসঙ্গত, বয়স চল্লিশ পেরোলেও এখনো অভিনয় জগতের সঙ্গে একইভাবে যুক্ত রয়েছেন অভিনেত্রী। আগামীতে পায়েল সরকাকে ‘পিরিয়ড’ ছবিতে দেখা যাবে। নাট্যকার শিশির ভাদুড়ির বায়োপিকে এবার দেখা যাবে অভিনেত্রীকে। আর এই ছবিতে অভিনয়ের ইচ্ছে প্রসঙ্গে তিনি জানান, ‘পিরিওড ছবির পাশাপাশি এটি একটি বায়োপিকও বটে। টলিউডের অনেক সময় বাজেটের অভাবে এই ধরনের ছবি তৈরি করা সম্ভব হয় না। কিন্তু এটির চিত্রনাট্য করার দিন থেকেই ছবিটার জন্য আমি প্রস্তুতি শুরু করেছিলাম।’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button