Bangla News

চট্টগ্রামে ঝরছে শান্তির বৃষ্টি

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে সেহরির সময় অবশেষে নামলো শান্তির পরশ জুড়ানো বৃষ্টি। এই বৃষ্টিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই আল্লাহর প্রতি শুকরিয়া আদায় করে স্ট্যাটাস দিচ্ছেন।

সাংবাদিক শামসুল ইসলাম লিখেছেন, ‘ঝরছে রহমতের বৃষ্টি। শীতল হয়ে যাচ্ছে চারপাশ। আহা কী শান্তি!’

ব্যাংক কর্মকর্তা মোরশেদ রেজা লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ রহমতের বৃষ্টি। তাপদাহে অতিষ্ঠ জীবনে শান্তির পরশ। রাশেদুল হাসান তুষার নামে একজন সাংবাদিক লিখেছেন, ‘আহা রহমতের বৃষ্টি।’

এদিকে ঈদুল ফিতরের দিন সারাদেশে বিছিন্নভাবে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। কমতে পারে তাপমাত্রা। এছাড়া পরবর্তী তিনদিন বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

এ সময়ে দক্ষিণপূর্বাঞ্চল ও উত্তরপূর্বাঞ্চলের বিভিন্নস্থানে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে। এছাড়া ২৩ এপ্রিলের পর খুলনা বিভাগে তাপমাত্রা কমতে পারে।

আগামী তিনদিনে আবহাওয়া পরিস্থিতির উল্লেখ করে আবহাওয়া অধিদফতরের পরিচালক আজিজুর রহমান জানান, এই তিনদিনে দেশের বিভিন্ন স্থানে তাপমাত্রা কমতে পারে; হতে পারে বজ্রসহ বৃষ্টিপাত। এছাড়া এই সময়ে বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টির সম্ভাবনা রয়েছে।

তিনি বলেন, তাপমাত্রা বৃদ্ধির কারণে গত কয়েকদিন ধরে সারাদেশে মানুষের জীবন ছিল বিপর্যস্ত। এখন কিছুটা তাপপ্রবাহ কমতে থাকায় জনজীবনে স্বস্তি এসেছে। দু’একদিনের মধ্যে উত্তরপশ্চিমাঞ্চল এবং দক্ষিণপশ্চিমাঞ্চলে তাপমাত্রা কমতে পারে। চট্টগ্রাম,সিলেট,ময়মনসিংহ ও ঢাকায় তাপমাত্রা পরিস্থিতির উন্নতি হতে পারে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button