Bangla News

বক্স অফিসে ভাইজানের সিনেমার অগ্রিম টিকিট বিক্রি কেমন হলো ?

বিনোদন ডেস্ক : দীর্ঘ চার বছর পর আবার ঈদে নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন সালমান খান। শুক্রবার মুক্তি পাচ্ছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। এক সময় সালমানের ছবি বক্স অফিসে নিত্যনতুন রেকর্ড গড়েছিল। এই ছবি নিয়ে শুরু থেকে উৎসাহ দেখা গেলেও বক্স অফিসের অগ্রিম বুকিং কিন্তু অন্য কথা বলছে। এদিকে ভাইজানের ছবি নিয়ে ভক্তরা যতই লাফালাফি করুক না কেন, ট্রেলার নিয়েও পড়েছে প্রচুর নেগেটিভ প্রতিক্রিয়া।

মঙ্গলবার থেকে শুরু হয়েছে ছবির অগ্রিম টিকিট বিক্রি। কিন্তু এখন পর্যন্ত যা খবর পাওয়া যাচ্ছে, তাতে দেখা যাচ্ছে প্রত্যাশার থেকে অনেকটাই কম বিক্রি হয়েছে টিকিট। ফলে দুশ্চিন্তার ভাঁজ পরিবেশক এবং সিনেমা হলের মালিকদের কপালে। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, বুধবার বিকেল পর্যন্ত দেশের তিনটে বড় মাল্টিপ্লেক্স চেনে সালমানের ছবির মোট ২৩ হাজার টিকিট বিক্রি হয়েছে। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত সেই পরিসংখ্যান দাঁড়িয়েছে ২৮ হাজারে, যা ভাইজানের ছবির ক্ষেত্রে খুবই কম। ফলে ছবির প্রথম দিনের ব্যবসাও প্রত্যাশার তুলনায় কম হতে পারে। যদিও সিনেমা বিশেষজ্ঞদের একাংশের মতে, প্রথম দিন ছবির ব্যবসার পরিমাণ ১৫ থেকে ২০ কোটির মধ্যে থাকতে পারে। অন্য দিকে, তারা এমনও বলছেন যে, বৃহস্পতিবার এবং সপ্তাহান্ত মিলিয়ে টিকিট বিক্রি বাড়বে।

বিগত কয়েক বছর দর্শক বলিউড থেকে ধীরে ধীরে দক্ষিণী ছবির প্রতি আকৃষ্ট হয়েছেন। তবে বছরের শুরুতে ঢাকা দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। ‘পাঠান’ ছবির মাধ্যমে চার বছর পর বড় পর্দায় ফিরে বক্স অফিসে একের পর এক নজির গড়েছিলেন শাহরুখ। মুক্তির আগে অগ্রিম টিকিট বিক্রির পরিমাণ ছাড়িয়েছিল ৫০ কোটি টাকা! ছবির ব্যবসার পরিমাণ ছাড়িয়েছিল ১ হাজার কোটি টাকা। সেই পরিসংখ্যান দেখে অনেকেই ভেবেছিলেন, সালমানও এবার শাহরুখের মতোই কোনো চমক সৃষ্টি করবেন। কিন্তু পরিস্থিতি দেখে অনেকে এ রকম ও বলছেন, ‘কিসি কা ভাই কিসি কি জান’ এখনও পর্যন্ত তার সব থেকে বড় ফ্লপ ছবিও হতে পারে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button