Bangla News

শেষ দিনের ঈদযাত্রায় কমলাপুরে যাত্রীদের উপচেপড়া ভিড়

জুমবাংলা ডেস্ক :  প্রিয়জনের সঙ্গে ঈদুল ফিতর উদযাপন করতে ঢাকা ছাড়ছে মানুষ। কেউ বাসে, কেউ লঞ্চে, কেউবা আবার ট্রেনে করে বাড়ি ফিরছেন। শুক্রবার (২১ এপ্রিল) ট্রেনে ঈদযাত্রার শেষ দিনে রাজধানীর কমলাপুর স্টেশনে যাত্রীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

এদিন ভোর থেকেই কমলাপুর স্টেশনে যাত্রীদের ঢল শুরু হয়। তবে কোনো যাত্রীকেই টিকিট ছাড়া স্টেশনে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। যারা অনলাইনে টিকিট কিনতে পারেননি তারা তাৎক্ষণিকভাবে স্ট্যান্ডিং টিকিট কিনে স্টেশনে প্রবেশ করছেন। অনেকেই নাড়ির টানে বাড়ি ফিরতে ট্রেনের ছাদেও চড়ে বসেছেন।

আসাদ আহমেদ নামে রাজশাহীর এক যাত্রী বলেন, অনলাইনে শেষদিনের টিকিট পেয়েছি। আজ গ্রামে যাব, এটা ভাবতেই ভালো লাগছে। গ্রামে পরিবারের সঙ্গে ঈদ করা মানে ঈদের খুশি কয়েকগুণ বেড়ে যাওয়া।

সেহরি খেয়েই স্টেশনে এসেছেন ইয়ারুল নামে এক যাত্রী। অথচ তার ট্রেন সকাল সোয়া ৮টায়। তিনি বলেন, সেহরির পর ঘুমিয়ে গেলে আর বাড়ি যাওয়া হবে না। তাই সেহরির পরই স্টেশনে এসেছি।

কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজার মাসুদ সারওয়ার বলেন, আজ শেষ দিন হওয়ায় যাত্রীদের চাপ অনেক বেশি। তবে শৃঙ্খলার মধ্য দিয়ে সবাই স্টেশনে প্রবেশ করছেন। এখন পর্যন্ত আমাদের ট্রেন সময়মতো ছেড়েছে। এতে যাত্রীরাও খুশি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button