Bangla News

হলুদ রঙের শাড়িতে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো এই অভিনেত্রী

বিনোদন ডেস্ক : বর্তমান প্রজন্মের কাছে ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারা এখন বেশ ভালোই পরিচিত। সোশ্যাল মিডিয়ার হাত ধরেই যে তা সম্ভব হয়েছে, তা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

আজকের যুগে দাড়িয়ে সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই ভোজপুরি ইন্ডাস্ট্রির একাধিক তারকারা, বিশেষ করে অভিনেত্রীরা চর্চিত হন। উল্লেখ্য ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ নীলম গিরি। সম্প্রতি হোলির আগেই হোলির গানে রিল ভিডিও বানিয়ে চর্চায় অভিনেত্রী।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন নিজের অনুরাগীমহলের সাথে। নেটদুনিয়ার পাতায় তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়।

এবার হোলির আগেই হোলির মেজাজে অভিনেত্রী। শুটিং করার ফাঁকেই মেকাপ রুমে হোলির গানে নেচে উঠলেন নীলম। বর্তমানে সেই দৃশ্য শেয়ার করে নিয়েই একাংশের মাঝে পুনরায় চর্চিত এই ভোজপুরি অভিনেত্রী।

সাম্প্রতিক ভাইরাল হওয়া রিল ভিডিওতে অভিনেত্রীকে প্রবেশ লাল যাদব ও শিল্পী রাজের গাওয়া ‘হোলি মে হাসি ছুট যায়ি’র তালেই দেখা গিয়েছে। মেকাপ রুমে আয়নার সামনে দাঁড়িয়েই এই গানের তালে কোমর দুলিয়েছেন নীলম।

এদিন মানানসই হলুদ পোশাকেই ছিলেন অভিনেত্রী। খুব সম্ভবত হোলিতেই তার নতুন গানের ভিডিও মুক্তি পেতে চলেছে। ইতিমধ্যেই সেই ঝলকও মিলেছে তার সোশ্যাল মিডিয়ার পাতাতে। আপাতত, সেই নতুন গানের তালেই মজেছেন অভিনেত্রী। মাতিয়েছেন অনুরাগীদেরও।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button