Bangla News

আল্লু অর্জুন থেকে সামান্থা এই ৭ দক্ষিণী তারকার বিদ্যার দৌড় জানলে চমকে উঠবেন

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে দক্ষিণের ইন্ডাস্ট্রির রমরমা ঠিক কী পরিমাণে বেড়ে গিয়েছে তা আমরা সকলেই জানি। বলিউডের চেয়ে এখন এইসব সিনেমা দেখতেই বেশি পছন্দ করছেন দর্শকেরা। ইতিমধ্যেই আমাদের সামনে এমন অনেক দক্ষিণী তারকা উঠে এসেছেন যাদের অভিনয় জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও আগ্রহী হয়েছেন দর্শকেরা।

যে তালিকায় রয়েছেন ধনুষ, জুনিয়র এনটিআর, আল্লু অর্জুন, সামান্থা থেকে শুরু করে প্রমুখ তারকারা। আজ আমরা এরকমই কিছু তারকার শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জানবো।

আল্লু অর্জুন : তার অসাধারণ অভিনয় দক্ষতার প্রমাণ আমরা বারবার পেয়েছি। তার অভিনয় জগতে অন্যতম জনপ্রিয় সিনেমা হলো ‘পুষ্পা: দ্য রাইজ’। হায়দ্রাবাদের এমএসআর কলেজ থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতক হয়েছেন এই অভিনেতা।

ধনুষ : দক্ষিণের এই জনপ্রিয় অভিনেতা ইতিমধ্যেই বলিউডে দুটি সিনেমা করে ফেলেছেন। তবে অভিনয় ভালো করলেও পড়াশোনায় খুব একটা ভালো ছিলেন না তিনি। দশম শ্রেণি পর্যন্ত পড়েই স্কুল ছেড়ে দিয়েছিলেন এই অভিনেতা। এরপর অভিনয় জগতে আসার পর কম্পিউটার সায়েন্সে ডিসট্যান্স স্নাতক হয়েছেন।

জুনিয়ার এনটিআর : এই জনপ্রিয় অভিনেতা তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এনটিআর’এর পৌত্র। তবে স্কুলের গন্ডিও নাকি পেরোতে পারেননি তিনি। স্কুল ছেড়ে কুচিপুড়ি নাচে প্রশিক্ষণ নিতে শুরু করার পর অভিনয়ে আসেন।

সাই পল্লবী : তামিলের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ইউরোপের জর্জিয়াতে মেডিক্যাল সায়েন্স নিয়ে পড়াশোনা করেছেন।

বিজয় দেবেরাকোন্ডা : ‘অর্জুন রেড্ডি’ খ্যাত এই অভিনেতা বি.কম নিয়ে পড়াশোনা শেষ করেন। এরপর অভিনয় জগতেই মনোনিবেশ করেছেন।

তামান্না ভাটিয়া : মাত্র ১৩ বছর বয়সেই অভিনয় জগতে প্রবেশ করেছিলেন এই অভিনেত্রী। মুম্বাইয়ে ন্যাশনাল কলেজ থেকে স্নাতকস্তরের পড়াশোনা শেষ করেছেন তিনি।

সামান্থা প্রভু : এই অভিনেত্রীর সম্পর্কে আলাদা করে বলার অপেক্ষা রাখে না। অভিনয়ের পাশাপাশি নাচেও তার সমান দক্ষতা রয়েছে। সামান্থা বাণিজ্য বিভাগে ডিস্টিংশন্স নিয়ে স্নাতক পাস করেছেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button