Bangla News

সমস্ত আইফোন মডেলের জন্য স্বচ্ছ ওয়ালপেপার

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : আপনি অবশ্যই সাধারণ বিজ্ঞাপন বা TikTok জুড়ে এসেছেন যেখানে আপনি একটি স্বচ্ছ ওয়ালপেপার সহ একটি আইফোন দেখতে পাচ্ছেন এবং আপনি এটির দিকে তাকিয়ে আছেন এবং কী নিয়ে ভাবছেন? এটি একটি দুঃখের বিষয় যে একটি আইফোনের অভ্যন্তরের যত্নশীল নকশাটি নষ্ট হয়ে গেছে আচ্ছাদিত হওয়ার জন্য

এমনও হতে পারে যে আপনি একই ধরণের সামগ্রী জুড়ে এসেছেন, তবে দেখাচ্ছে একটি মোবাইল যা আপনাকে নিজের মাধ্যমে দেখতে দিতে সক্ষম. এটি একটি ফ্যান্টাসি নয়, বা অন্তত সম্পূর্ণরূপে নয়। নীচে আমরা আপনাকে বিস্তারিত জানাবো।

আপনার আইফোনের ভিতরের পটভূমি
এই বিভাগে আমরা দেখব কোথায় এবংসঠিকভাবে একটি স্বচ্ছ ওয়ালপেপার খুঁজুন এবং প্রয়োগ করুন যা আমাদের আইফোনের ইলেকট্রনিক্স দেখে অনুকরণ করে।

অপারেশন সহজ, শুধুমাত্র আমাদের আইফোন মডেলের অভ্যন্তরের একটি চিত্র পেতে হবে, তারপর ওয়ালপেপার হিসাবে এটি প্রয়োগ করতে. এটা সহজ শোনাচ্ছে, কিন্তু আপনি আপনার নির্দিষ্ট মোবাইল মডেলের একটি ভাল মানের ইমেজ খুঁজে পাওয়ার অডিসি দিয়ে এবং হাজার হাজার অকেজো অ্যাপ্লিকেশন ডাউনলোড না করেই নিজেকে খুঁজে পেতে পারেন।

এখানেই আমি ম্যাক থেকে এসেছি৷ আমরা আপনাকে দেখাব৷ যেখানে সব মডেলের ছবি পাবেন, এবং সর্বোত্তম মানের সঙ্গে।

আমি তাদের কোথায় ডাউনলোড করব?
আপনি ইন্টারনেটে দেখেছেন এমন ভিডিওগুলি থেকে, মেরামতের টিউটোরিয়ালগুলি থেকে আপনি নিশ্চয়ই iFixit জানেন… ভাল, এই কোম্পানি, তার ব্লগের ইংরেজি সংস্করণে, পোস্টগুলি সমস্ত ডিভাইস ওয়ালপেপার যা তিনি একটি চতুর্থাংশ সঞ্চালিত. এর প্রধান কারণ হল আপনি আপনার মোবাইল, কম্পিউটার, ট্যাবলেট, এমনকি একটি স্মার্ট ঘড়ি মেরামত করার জন্য চালু করার আগে এর ভিতর দেখেন। তবে আমাদের উদ্দেশ্য হবে অন্য।

আমি এটা কিভাবে রাখা?
ওয়ালপেপার ফাইল ডাউনলোড হয়ে গেলে, আমাদের ফটো লাইব্রেরিতে এটি সংরক্ষণ করতে হবে. এটি আইওএস শেয়ার বোতামে প্রবেশ করা এবং ছবিটি সংরক্ষণ করুন টিপানোর মতো সহজ হবে। একবার আমরা ইমেজ সংরক্ষিত আছে, আমরা যেতে হবে সেটিংস> ওয়ালপেপার, এবং পুরো স্ক্রিনে এটি প্রয়োগ করার জন্য আমাদের শুধুমাত্র আমাদের চিত্রটি অনুসন্ধান করতে হবে। আরনীচে গভীরতা মোড সক্রিয় করতে মনে রাখবেন, যাতে এটি সরানোর সময় আরও বাস্তবসম্মত অনুভূতি হয় এবং একটি ফ্ল্যাট ফটো নয়।

কৌতূহল হিসাবে, আমরা পটভূমির রঙও পরিবর্তন করতে পারি আমাদের আইফোনের, বা এমনকি এটিকে একটি নির্দিষ্ট মোড প্রয়োগ করে আমাদের ব্যাকগ্রাউন্ডকে কালো এবং সাদা টোনে পরিবর্তন করুন, উদাহরণস্বরূপ, iOS ফোকাস মোড সেটিংস থেকে. এই সেটিংটি প্রবেশ করার জন্য আপনাকে কেবল আপনার লক স্ক্রীন টিপুন এবং ধরে রাখতে হবে, এটি এত সহজ।

আপনি বাকি ডিভাইসগুলির জন্য এই একই নির্দেশাবলী প্রতিলিপি করতে পারেন আপনার কাছে একটি আকর্ষণীয় ধারণা যা ম্যাকবুকের চেয়ে বাস্তবসম্মত, উদাহরণস্বরূপ, এটি একটি আইপ্যাডে প্রয়োগ করা হবে।

পটভূমি যা স্বচ্ছতা অনুকরণ করে
আমরা নিবন্ধে দেখতে যাচ্ছি যে অন্যান্য বিভাগ হয় যে ব্যাকগ্রাউন্ডগুলি ক্যামেরার মাধ্যমে স্বচ্ছ হওয়ার অনুকরণ করে. তারা সত্যিই যেমন স্বচ্ছ হওয়ার ভিত্তির সাথে আরো মেনে চলে, কিন্তু এটির একটি সমুদ্র রয়েছে যা আমরা আপনাকে ব্যাখ্যা করছি.

স্বচ্ছ ওয়ালপেপার অ্যান্ড্রয়েডে কাজ করে।
তারা iPhone এ বিদ্যমান নেই: প্রথম পয়েন্ট, এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ যদি আপনি এই ব্লগটি পড়ছেন। আপনি যদি এখানে থাকেন তবে এর কারণ আপনি একজন আইফোন ব্যবহারকারী, এবং ভাগ্যক্রমে বা দুর্ভাগ্যবশত এটি এমন ধরনের অ্যাপ্লিকেশন যা আপনাকে অনুকরণ করতে দেয় অ্যাপ স্টোরে এই ধরনের তহবিল অনুমোদিত নয় অ্যাপল থেকে। আপনি এগুলিকে শুধুমাত্র অ্যান্ড্রয়েড ফোনেই খুঁজে পেতে পারেন, তবে সাবধান, নিম্নলিখিত বাটগুলিও তাদের জন্য প্রযোজ্য৷

ব্যাটারি খরচ: এই প্রভাবটি অনুকরণ করতে আপনার মোবাইল ক্যামেরাকে সর্বদা সক্রিয় রাখুন এবং ভাল মানের খেলতে দিন এটা শক্তির একটি বাস্তব বর্বরতা গ্রাস করবে. এই ধরনের অ্যাপ্লিকেশন ব্যবহার করে ডিভাইসের ব্যাটারির আয়ু অনেক কমে যাবে। সেটা ভুলে না যাওয়ার জন্য আমরা ব্যাটারি থেকে দরকারী জীবন চক্র বিয়োগ করা হবে সত্যিই নগণ্য কিছুতে।
তারা সত্যিই ভাল কাজ করে না: শেষ পর্যন্ত, এই অ্যাপ্লিকেশনগুলি শুধুমাত্র ক্যামেরাটিকে তার সবচেয়ে খোলা বিন্যাসে দেখায়, আপনার স্ক্রীনটি স্বচ্ছ ছিল তা আরও ভালভাবে অনুকরণ করার চেষ্টা করার জন্য, কিন্তু কি করে বুঝবেন মোবাইলের পিছনে হাত দেখবেন না যেমনটি সোশ্যাল নেটওয়ার্কে বিজ্ঞাপন এবং ভিডিওগুলিতে বোঝার জন্য তৈরি করা হয়, যদি না আপনি ক্যামেরার সামনে আপনার আঙ্গুলগুলি পাস করেন।
এটি একটি ভাল সংজ্ঞা হবে না., অথবা এটি বাস্তবের সাথে এতটাই মিল হবে যে মনে হবে আপনার মোবাইল সত্যিই “অদৃশ্য”। এ কারণে শেষ পর্যন্ত ড সহকর্মীদের সাথে হাসির জন্য একটি আবেদন ছাড়া আর কিছুই নয় যখন আপনি একটি বিয়ার আছে. সেই অ্যাপ্লিকেশনটির মতো এমন একটি বিয়ার পান করার জন্য, যা প্রথম স্মার্টফোনের শুরুতে এত বিখ্যাত হয়েছিল।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button