Bangla News

একাধিক বিয়ের ঘটনা এখন অতীত, রাণী হতে চাইছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : শ্রাবন্তী চট্টোপাধ্যায় এমন একটা নাম, যা টলিউড জগতে বেশ পরিচিত বিগত দশক থেকেই। একের পর এক অভিনেতার বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করে মন জয় করেছেন ভক্তদের।

তবে শুধুমাত্র অভিনয় নয়, শ্রাবন্তী ফ্যাশন মডেলিংয়ের বিষয়েও বেশ পটু। তাই বয়সের ছাপ শরীরে পড়লেও নিজের গ্ল্যামার দিয়ে তিনি ঢেকে রাখার সবকিছু। আর এই কারণেই শ্রাবন্তীকে দেখলে এখনো প্রেমে পড়ে যান অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে নিয়ে এখনো উত্তেজনার পারদ থাকে তুঙ্গে।

আর সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় অভিনেত্রী। প্রায়ই নানা রূপ ও অবতারে ভক্তদের ধরা দেন অভিনেত্রী। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে সাজিয়ে মেলে ধরেন তিনি। আর এবার গ্রীষ্মের দাবদাহের মাঝেই অভিনেত্রীর এই মিক্সড লুক নজর কাড়ল তার অনুরাগীদের। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিলস ভিডিও পোস্ট করেছেন তিনি।

এই ভিডিওতে তাকে দেখা গেল একটি হালকা গোলাপি রংয়ের ফিনফিনে শাড়ি এবং একটি স্টাইলিশ ডিপনেক ব্লাউজে। ব্লাউজের একজোড়া স্লিভ নেটের তৈরি, যা নেমে গেছে কব্জি অব্দি। ব্লাউজে কাঁধের কাছে রয়েছে পালকের ডিজাইন। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, গায়ে মানানসই জুয়েলারি, পরিপাটি করে বাঁধা চুলে যেন আরো স্বপ্রতিভ হয়ে উঠলেন অভিনেত্রী।

চার দেওয়ালের বাইরে উজ্জ্বল সূর্যালোকের নীচে দাঁড়িয়ে একটি পাঞ্জাবি গানের তালে তালে নিজের সৌন্দর্যকে মেলে ধরেছেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশনটিও নজরকাড়া। সেখানে অভিনেত্রী লিখেছেন, ‘একজন মহিলার মতো ভাবুন এবং একজন রানীর মতো ব্যবহার করুন’। আর তার এই লুক যে তার পুরুষ অনুরাগীদের মুগ্ধ করেছে, তার আর বলার অপেক্ষা রাখে না। কমেন্ট বক্সে নজর দিলেই বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।

প্রসঙ্গত, অভিনেত্রীকে শেষবার দেখা গেছে কৌশিক গাঙ্গুলী পরিচালিত ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। এই ছবিতে প্রথমবারের মতো অভিনেতা প্রসেনজিৎ। চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন তিনি। আগামীতে ‘দেবী চৌধুরানী’ ছবিতে অভিনয় করবেন তিনি। এই ছবি সারা দেশে মুক্তি পাবে বলে জানা গেছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button