Bangla News

ওয়েব সিরিজে লজ্জার সব সীমা অতিক্রম করলেন এই অভিনেত্রী, একা দেখুন

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন।

বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়।

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। তবে এই সমস্ত ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সাথে দেখবেন না। বাড়িতে একান্তে ঘরের দরজা বন্ধ করে কানে হেডফোন লাগিয়ে দেখতে হবে। আসলে প্রতিটি দৃশ্যই রয়েছে অন্তরঙ্গ বেডসীন না রক্ত গরম করা রোমাঞ্চের।

কয়েকদিন আগেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল উল্লুর ওয়েব সিরিজ ওয়াকম্যান পার্ট ১। লাখ লাখ মানুষ এই ওয়েব সিরিজ দেখেছিলেন। এবার সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখে তাড়াতাড়ি ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট রিলিজ করল নির্মাতারা।

ইতিমধ্যেই রিলিজ করে গেছে ওয়াকম্যান পার্ট ২ এর ট্রেলার। এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করছেন রিধিমা তিওয়ারি। এই ওয়েব সিরিজে ফ্যান্টাসি, ড্রামা এবং রোমান্সের ভরপুর দৃশ্য রয়েছে। ওয়েব সিরিজের প্রতিটি সিন যে আপনাকে অবাক করবেন, তা বলার অপেক্ষা রাখে না।

ওয়াকম্যান সিরিজের প্রথম অংশে রোশনিকে বিয়ে করতে দেখা গেছে। লাখ চেষ্টার পরও তার স্বামী তাকে সন্তুষ্ট করতে পারে না। রোশনি তার ফুফু দিয়ার কাছে এই কথা বলে ফেলে।

এরপর রোশনীর শ্যালিকা তাকে ডাক্তারের কাছে নিয়ে যায়। ডাক্তারের সাথে রোমান্স করে তার যৌন ইচ্ছা পূর্ণ হয়। আবার তার বন্ধুর স্বামীর সাথে পরকীয়া হয়। এরপর কি হয়েছে, জানতে অবশ্যই আপনাকে সিরিয়ালটি দেখতে হবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button