Bangla News

ভিডিওতে ‘ঈদ মোবারক’ জানালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক : খ্রিস্টান ধর্মের অনুসারী হলেও ক্রিস্টিয়ানো রোনালদোর মনেও হাওয়া লেগেছে ইসলাম ধর্মের অনুসারীদের ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের। সৌদি আরবের ক্লাব আল-নাসরের এক ভিডিওতে তাকে দেখা গেছে, উচ্ছ্বাসের সঙ্গে ‘ঈদ মোবারক’ জানাতে।

শুক্রবার (২১ এপ্রিল) সৌদি আরবসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে পালিত হয়েছে ধর্মপ্রাণ মুসলিমদের অন্যতম বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। একদিন পর শনিবার ঈদ পালন করছে বাংলাদেশসহ বাকি দেশগুলো। এক মাসের সিয়াম সাধনা শেষে ইসলাম ধর্মের অনুসারীদের এ উৎসবে সারা পৃথিবীব্যাপী যোগ দিয়েছে অন্যান্য ধর্মাবলম্বীরাও।

এ যেমন খ্রিস্টান ধর্মের অনুসারী হয়েও এ উৎসবের হাওয়ায় গা ভাসিয়েছেন পর্তুগিজ তারকা রোনালদো। ইউরোপের পাঠ চুকিয়ে বর্তমানে তিনি খেলছেন সৌদি আরবের ক্লাব আল-নাসরের হয়ে। আগামী ২৪ এপ্রিল কিং কাপ অব চ্যাম্পিয়ন্সের সেমিফাইনালে আল-ওয়েদার বিপক্ষে মাঠে নামবে আল-নাসর। তার আগে অনুশীলনে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন রোনালদো। অনুশীলন শেষে ড্রেসিংরুমে ফেরার পথে ক্যামেরার মুখোমুখি হয়ে উচ্ছ্বাসের সঙ্গে তিনি জানিয়েছেন, ‘ঈদ মোবারক’। পর্তুগিজ তারকার শুভেচ্ছা জানানোর সে মুহূর্তটি সামাজিক মাধ্যমে শেয়ার করেছে আল-নাসর।

মূলত খ্রিস্টান ধর্মের অনুসারী হলেও রোনালদো নিজের বন্ধনে আবদ্ধ করেছেন ধর্ম, বর্ণ-নির্বিশেষে সারাবিশ্বের ফুটবপ্রেমীদের। তার সমর্থকদের মধ্যে ইসলাম ধর্মের অনুসারীদের সংখ্যাও কম নয়। তাই সমর্থকদের একাংশের সঙ্গে ঈদ শুভেচ্ছা ভাগাভাগি করতে ভোলেননি তিনি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button