Bangla News

বিলাসিতায় মুকেশ আম্বানিকেও টেক্কা দিচ্ছেন কারিনা কাপুর

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কারিনা কাপুর এবং স্যাইফ আলী খান বর্তমানে পারিবারিক ট্যুরে গেছেন। কারিনার জন্মদিন শীঘ্রই আসছে। তাই এই উপলক্ষে কারিনা-সাইফ তাদের ছেলে তৈমুর আলী খান ও জেহের সাথে ছুটি কাটাতে বেড়িয়েছেন। তবে ছুটি কাটানোর জন্য কোন গন্তব্য তারা গেছেন সেই বিষয় কিছু জানা যায়নি।

তবে রিপোর্ট অনুযায়ী জানা গেছে কারিনা তার দুই সন্তানের জন্য দুজন আয়াকেও সঙ্গে নিয়ে গেছেন। আর সবচেয়ে অবাক করা বিষয় হলো এই আয়াদের তিনি লাখ লাখ টাকা বেতন দিয়ে রেখেছেন।বিষয়টি হলো কারিনা কিছু মাস আগে দ্বিতীয়বার মা হয়েছেন। তার দ্বিতীয় সন্তান হল জেহ। কারিনার ওয়ার্ক সিডিউলটি এমন রয়েছে যে তিনি সবসময় তার বাচ্চার সাথে থাকতে পারেন না।

এমনকি বাচ্চার বাবা অর্থাৎ স্যাফেরও একই অবস্থা। তাই কারিনা নিজের বাচ্চাদের জন্য ৪ জন স্টাফ রেখেছেন। যারা তার বাচ্চাদের খেয়াল রাখেন।রিপোর্ট অনুযায়ী, কারিনা তার বড় ছেলে তৈমুরের আয়াকে মাসিক ১.৫০ লাখ টাকা দেন। আর যখন আয়াকে ওভারটাইম করতে হয়, কারিনা তখন তাকে ১.৭৫ লাখ টাকা দেন।

আপনিও নিশ্চয়ই কারিনা-সাইফের বড় ছেলের তৈমুরের সাথে সর্বদা সাদা শার্ট এবং ডেনিম পরা একজন আয়াকে দেখেছেন। যিনি সর্বদা তৈমুর আলী খানের যত্ন নেন। তারা এই কাজের জন্য প্রতি মাসে ১,৫০,০০০ টাকার বেশি বেতন পান। কারিনা বাচ্চাদের আয়াকে যে বেতন দেন তা একজন আইটি পেশাদার, একজন ইঞ্জিনিয়ারেরও হয় না।

কারিনা একটি শোতে বলেছিলেন, “আমার সন্তানের সুখ ও নিরাপত্তার কোনো মূল্য নেই।” আয়াকে একটি গাড়িও দেওয়া হয়েছে। যেটায় করে তিনি তৈমুর ও জেহ কে ঘুরতে নিয়ে যান।তৈমুরের আয়ার নাম হলো সাবিত্রী। তবে, একটি আয়া কাজ সহজ হয় না। শিশুকে খাওয়ানো থেকে শুরু করে গোসল করানো পর্যন্ত সব কাজ তাদের যত্নসহকারে করতে হয়।

শুধু তাই নয়, শিশুদের স্বাস্থ্যবিধির পাশাপাশি তাদের নিজেদের স্বাস্থ্যবিধিরও খেয়াল রাখতে হয়। কারিনার সন্তানদের আয়াকে সব সময় পরিচ্ছন্ন চেহারায় দেখা যায়। তার জামাকাপড় একেবারে পরিষ্কার থাকে। সে সবসময় বাচ্চাদের সাথে থাকে যাতে তারা আঘাত না পায়। এমনকি গত মাসে সাইফের জন্মদিন পালন করতে কারিনা যখন মালদ্বীপে গিয়েছিলেন, তখনও তার ছেলেদের আয়াকে সঙ্গে নিয়ে গেছিলেন তিনি। এমনকি কারিনা যখন বিদেশে যান তখনও তিনি শিশুদের আয়াকে সঙ্গে নিয়ে যান।

রিপোর্ট অনুযায়ী জানা গেছে যে কারিনা তার সন্তানদের জন্য জুহুর একটি এজেন্সি থেকে এই আয়াদের ভাড়া করেছেন। এই সংস্থাগুলি সেলিব্রিটিদের বাচ্চাদের যত্ন নেওয়ার জন্য আয়া দেয়। সাইফ-কারিনা ছাড়াও তার বোন সোহা আলি খানও তার মেয়ের জন্য এখান থেকে আয়া ভাড়া করেছিলেন। এখন কারিনা কাপুর এবং সাইফ আলি খান তাদের দুই ছেলের সাথে কারিনার ৪১ তম জন্মদিন পালন করতে রওনা হয়েছেন। আয়া সাবিত্রীকে, জেহ আলি খানকে কোলে নেওয়া অবস্থায় দেখা গেছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button