Bangla News

কেশরী লাল যাদব ও কাজল রাগওয়ানী ঘনিষ্ঠের ভিডিও নিয়ে তোলপাড়

বিনোদন ডেস্ক : সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গানের ভিডিও ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে কাজল রাগওয়ানী ও কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে।

এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

কাজল রাগওয়ানী ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি একটি ধামাকেদার ভোজপুরি গানের সাথে অভিনেত্রীকে রীতিমতো ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে অভিনেতার সাথে। ‘এ বালামজি মুয়া দেবা কা’ এই গানের তালেই ক্যামেরার সামনে রাতের পোশাকে রোমান্স করতে দেখা গিয়েছে তাকে। আপাতত তাদের সেই রোমান্স রীতিমতো উপভোগ করে দেখছেন অগণিত ভোজপুরি দর্শকরাও।

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস্ ভোজপুরি’ নামের ইউটিউব চ্যানেল থেকে ২ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে এই ভিডিওটি। বর্তমানে যা ৬৩ লাখেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। উল্লেখ্য গানটি কেশরী লাল যাদব ও পূজা ঘোষ গেয়েছেন। এই গানের কথা দিয়েছেন শ্যাম দেহাতি। এই গানের পরিচালনায় ছিলেন শ্যাম ও আজাদ।

জনপ্রিয় ভোজপুরি ছবি ‘কুলি নম্বর ১’এর গান এটি। দু’বছরের পুরনো এই ভোজপুরি গানের ভিডিওটির সূত্র ধরেই আপাতত নেটমাধ্যমে ভোজপুরি দর্শকদের মাঝে চর্চার আলোয় এই আনস্ক্রিন তারকা জুটি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button