Bangla News

ঋষভ ভক্তদের রোষানলে উর্বশী!

বিনোদন ডেস্ক : ভারতীয় জাতীয় দলের ক্রিকেটার ঋষভ পান্থের প্রতি উর্বশী রাওতেলার দুর্বলতা এখন আর কারো জানতে বাকি নেই। পান্থ দুর্ঘটনার কবলে পড়ার পর থেকে একাধিকবার তাঁকে নিয়ে ঘুরিয়ে-ফিরিয়ে নানা ধরনের পোস্ট করে নিজের উদ্বেগ প্রকাশ করেছেন অভিনেত্রী।

যার জন্য কটাক্ষের মুখেও পড়তে হয়েছে উর্বশীকে। এবার তাঁর নতুন পোস্ট নিয়ে শুরু হয়ে যায় তুমুল আলোচনা। শুনতে হয় কটাক্ষও। যার জেরে শেষমেশ সেই পোস্টের ক্যাপশন বদলে ফেলতে বাধ্য হন তিনি।

সম্প্রতি দিল্লি বনাম মুম্বাই ম্যাচ দেখতে রাজধানীর অরুণ জেটলি স্টেডিয়ামে হাজির হয়েছিলেন উর্বশী। মাঠকে পেছনে রেখে গ্যালারিতে দাঁড়িয়ে ছবি তুলে তা পোস্ট করেন তিনি। টিয়া রঙের ক্রপ টপ এবং মিনি স্কার্টে দেখা যায় তাঁকে। সেখানেই ক্যাপশনে লেখেন, ‘ক্ষতবিক্ষত একটা মনের নতুন করে ঘুরে দাঁড়াতে আর বিশ্বাস করতে অনেকটা সময় লাগে।’

ব্যস, পন্থ অনুরাগীরা ধরেই নেন এই ক্যাপশন ভারতীয় উইকেটকিপারের জন্যই লেখা। সঙ্গে সঙ্গে উর্বশীকে নানা কটাক্ষে বিদ্ধ করতে শুরু করে নেটিজেনদের একাংশ। বাধ্য হয়েই শুধু একটি প্রশ্নচিহ্ন তুলে দিয়ে বাকি লেখাটা মুছে ফেলেন উর্বশী।

এদিকে উইকেটকিপার হিসেবে ঋষভ পান্থের ভবিষ্যৎ নিয়ে রীতিমতো প্রশ্ন তুলে দিলেন বিসিসিআইয়ের এক সিনিয়র কর্তা। চোটের পর তিনি উইকেটকিপার হিসেবে ফেরাটা তাঁর জন্য বেশি সমস্যার হবে।

মনে করা হচ্ছে, এখনো অন্তত ৬ থেকে ৭ মাস মাঠের বাইরেই থাকতে হবে পান্থকে। তাঁর অনুপস্থিতিতে ওয়ানডে বিশ্বকাপে উইকেটরক্ষক হিসেবে কে এল রাহুল এবং ঈশান কিষানের নাম ভাবা হচ্ছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button