Bangla News

উদ্দাম নাচের ভিডিও শেয়ার করলেন নায়িকা মোনালিসা

বিনোদন ডেস্ক : আবারো লক্ষ লক্ষ নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিলেন, ভোজপুরি নায়িকা মোনালিসা। মিডিয়াতে আবারো আগুন ধরালেন তিনি। লাল রঙের পোশাক পরে তিনি নিজের মেকআপ রুম থেকে উদ্দাম নাচ শেয়ার করলেন তার অনুরাগীদের সঙ্গে, লাল রঙের টপটিও দেখতে ভীষণ সুন্দর লাগছে তৈরি করা হয়েছে। তার সাথে একেবারে সেই একই রঙের খুব সুন্দর একটি পালাজো প্যান্ট পরেছেন। ‘বিল্লি, বিল্লি,’ গানের সঙ্গে অসাধারণ কোমর দোলালেন নায়িকা। তার সঙ্গে তার খোলা চুল এবং মেকআপ এই ভীষণ সুন্দর দেখতে লাগছে।

ভোজপুরি সিনেমার নাম উঠলেই যে নায়িকার নাম একেবারে প্রথম দিকে প্রথম সারিতে থাকে তিনি হলেন মোনালিসা। মোনালিসার আগের নাম ছিল অন্তরা বিশ্বাস, অভিনয় জগতে আসার পরে তার এমন নামকরণ। প্রত্যেকটি ছবিতেই তিনি সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে, আগুন ধরিয়ে দেয়, কখনো শাড়িতে কখনো স্বল্প পোশাকে, কখনো গাউনে বা কখনো সাবেকি সাজে যে কোন সাজেই বেশ সুন্দরী মোনালিসা।

ভোজপুরি সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। এ সিরিজেই আমরা দেখতে পেয়েছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায়কে উমা বৌদির চরিত্রে, তারপরে ঝুমা বৌদির চরিত্রে বেশ সুন্দর অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন এই নায়িকা। লাস্যময়ী চেহারায় দেখে ঠাকুরপোরা কুপোকাত হবে কি করে অস্বীকার করা যায়? তার বক্ষ বিভাজিকা যা দেখে পুরুষ মনের রীতিমতন ঝড় উঠে যাওয়ার মতন অবস্থা, অনেক অল্প বয়সী নায়িকাকে একেবারে গোল দিতে পারেন মোনালিসা, কে বলবে বয়স ৪০ ছুঁই ছুঁই। বর্তমানে ৫.৩ মিলিয়ন ফলোয়ার্স আছে ইনস্টাগ্রামে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button