Bangla News

পার্কের মধ্যে ঘ.নিষ্ঠ পবন সিং ও মোনালিসা, ভাইরাল ভিডিও

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে মোনালিসা ও পবন সিংকে দেখা গিয়েছে। মোনালিসা ও পবন সিং এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

মোনালিসা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী। সম্প্রতি জনপ্রিয় ভোজপুরি গান ‘লন্ডন গোরি বিহারওয়ালা ছোড়া’র তালে পার্কের মধ্যেই পবন সিংয়ের সাথে মোনালিসাকে রোমান্স করতে দেখা গিয়েছে। পার্কের মধ্যেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই অভিনয় করেছিলেন তারা। ভাইরাল হওয়া গানের দৃশ্য অনুযায়ী, মোনালিসাকে মান ভাঙাতে দেখা গিয়েছে অভিনেতাকে। গোটা গানের ভিডিওটি দেখলেই তা স্পষ্ট হবে।

জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল ‘ওয়েব মিউজিক ভোজপুরি’ থেকে ৬ বছর আগে এই ভোজপুরি গানের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যা পৌঁছে গিয়েছে ১২ লাখেরও বেশি মানুষের কাছে। যে গানের ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘দেশ-প্রদেশের’র গান। উল্লেখ্য গানটি গেয়েছিলেন খোদ পবন সিং ও ইন্দু সোনালী। গানের কথা দিয়েছিলেন বিনয় বিহারী। গানের সুর দিয়েছিলেন রাজেশ গুপ্তা। আপাতত, নিজেদের ৬ বছর আগেকার এই হিট গানের ভিডিওটির সূত্র ধরেই পুনরায় চর্চার আলোয় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই দুই তারকা।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button