Bangla News

প্রীতমের থেকে না চাইতেই ৫০ হাজার টাকা সালামি পেয়ে যা বললেন শেহতাজ

বিনোদন ডেস্ক: ঈদের সঙ্গে যে শব্দটি জুড়ে আছে তা হলো সালামি। চাঁদ রাত থেকে অগ্রজদের কাছে অনুজদের সালামি চাওয়ার তোড়জোড় বাড়ে। ঈদের দিন স্বজনদের বাড়ি বাড়ি বেড়াতে গিয়ে এই সালামি পাওয়াটাই ছোটদের ঈদ উদযাপনে বাড়তি আনন্দ দেয়। চলতে থাকে ঈদের পরেও।

ঈদের দিন শেষে আলোচনায় আসে যে প্রশ্ন- কত সালামি পেলে? অবশ্য যে যত বেশি চাইতে পারে তার পকেটে সালামির পরিমাণ ততোটাই সমৃদ্ধ হয়। তবে না চাইতেই ৫০ হাজার টাকা সালামি পেয়েছেন বলে জানিয়েছে মডেল-অভিনেত্রী শেহতাজ মনিরা হাশেম। আর তাকে এই সালামি দিয়েছেন তার স্বামী প্রীতম হাসান।

গেল বছর অক্টোবরে এ সংগীত পরিচালকের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন শেহতাজ। সে হিসেবে এবারের ঈদই দুজনের একসঙ্গে প্রথম ঈদ। তাই এই ঈদটা বেশি স্পেশাল এ তারকা দম্পতির কাছে। স্ত্রীকে মোটা অঙ্কের সালামি দিয়ে সেটা যেন বুঝিয়েও দিলেন প্রীতম।

তবে শেহতাজ জানালেন ভিন্ন কথা। বিয়ের আগে নাকি আরও বেশি সালামি পেতেন তিনি প্রীতমের কাছ থেকে।

এ প্রসঙ্গে শেহতাজ বলেন, ‘ভাবছিলাম সে এলেই আগে ঈদের সালামি চাইব। কিন্তু অবাক করেছে প্রীতম। না চাইতেই সালামি দিলো সে। যখন প্রেম ছিল, তখন আরও বেশি টাকা সালামি পেয়েছি। এবার সে ৫০ হাজার টাকা সালামি দিয়েছে।’

তবে স্বামীর থেকে পাওয়া সালামিকে অঙ্ক দিয়ে বিচার করতে নারাজ এ অভিনেত্রী। বললেন, ‘কত দিয়েছে, সেটা ম্যাটার না। এটা ভালোবাসা। সে যে আমার সঙ্গে এই ভালোবাসা দেখিয়েছে, সেটাই আমার ঈদের আনন্দ।’

প্রসঙ্গত, পাঁচ বছর আগে ‘জাদুকর’ গানের শুটিংয়ের সময় প্রীতম-শেহতাজ একে অপরের প্রেমে পড়েন। গানটির মিউজিক ভিডিওর মডেল ছিলেন শেহতাজ। পাঁচ বছর চুটিয়ে প্রেমের পর সেই সম্পর্ক পরিণয়ে রূপ দেন তারা গেল অক্টোবরে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button