Bangla News

শাড়ি পরেই পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: বাংলা সিনেমার অভিনেত্রীদের তালিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় বেশ প্রথম দিকেই আছেন, তার থেকে বয়সের ছোট ছোট নায়িকাদের তিনি একেবারে এক গোল দেবেন, তার সৌন্দর্যে নিরিখে চুল, ত্বক যেকোনো ভাবেই তিনি যেন একেবারে অসাধারণ। তবে শুধুমাত্র সাজগোজ বা ফটোশুট করেই যে instagram এ ভিডিও দেন এমনটা কিন্তু নয়, তার অসাধারণ ত্বক আর চুলের রহস্য হলেও তার ফিটনেস সিক্রেট টিপস?

মাখো মাখো ত্বকে নেটিজেনদের মধ্যে উষ্ণতা ছড়াতে একেবারে ওস্তাদ, শ্রাবন্তী। কিন্তু বয়স হলেও তার বয়স বোঝা যায় না, কিভাবে এই বয়সকে তিনি আটকে রেখেছেন? এ প্রশ্ন তার ফ্যান ফলোয়ারসের মনে কিন্তু বেশ ঘুরপাক খায়। সম্প্রতি গোলাপি রঙের শিফন শাড়ি এবং সবুজ রং এর হাত থ্রি কোয়াটার ব্লাউজের তিনি সবগুলো নজর করেছেন শাড়িতে দেখতে যেমন সুন্দর তার সঙ্গে মানানসই তার ব্লাউজ যেকোনো হালকা শাড়ির সঙ্গে যদি একটা গাড়ো রঙের ব্লাউজ পরা যায় তাহলে কিন্তু শাড়িটা অন্যরকম ভাবে সুন্দর হয়ে ওঠে।

ঠিক তাই হয়েছে, হালকা গোলাপি রঙের সঙ্গে ডিপ সবুজ রঙের ব্লাউজ ভীষণ সুন্দর লাগছে, আর যে জিনিসটির দিকে না তাকালেই নয়, তা হল শ্রাবন্তীর অলংকার খুব সুন্দরভাবে সাদা স্টোনের সঙ্গে সবুজ ষ্টোনকে মিক্স অ্যান্ড ম্যাচ করে তৈরি করা হয়েছে অসাধারণ এই জুয়েলারি। সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে। অবন্তী চট্টোপাধ্যায়ের এমন গোলাপী আঁধার কাছে হার মেনেছে এ সকল সৌন্দর্য যদি ছবিটির দিকে একবার তাকান মনে হবে সারা জীবন তাকিয়েই থাকি এত সুন্দর লাগছে শ্রাবন্তীকে।

২০২১ এর ১৪ই জুন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছবিটি শেয়ার করা হয় এখনো পর্যন্ত প্রায় তিন হাজার লাইক পড়েছে ছবিটিতে। কমেন্ট বক্সে ভরে উঠেছে অনেক রকম প্রশংসা তবে শ্রাবন্তীকে যে সবাই সব সময় প্রশংসা করে না, এমনটা কিন্তু নয়, ব্যক্তিগত জীবন নিয়ে তাকে মাঝেমধ্যেই নানান রকম কথা শুনতে হয়। তবে সেই সমস্ত কথাকে পাত্তা না দিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চান।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button