Bangla News

১৫ স্যুটকেস নিয়ে বার্সেলোনায় ফিরলেন মেসি

স্পোর্টস ডেস্ক: ফের বার্সেলোনায় নাম লেখানোর চলমান গুঞ্জনের মধ্যেই প্রিয় শহরে ফিরলেন লিওনেল মেসি। সপরিবারেই কাতালান রাজ্যে পা রেখেছেন মেসি। সঙ্গে এনেছেন ১৫ সুটকেস।

লা লিগার বেতন কাঠামোর সঙ্গে খাপ খাওয়াতে না পাড়ায় ২০২১ সালে মেসিকে হারায় বার্সা।

একপ্রকার বাধ্য হয়েই ক্লাব ছাড়তে হয় মেসিকে। এরপর তিনি ফ্রিতে নাম লেখান ফরাসি ক্লাব পিএসজিতে। প্যারিসিয়ানদের সঙ্গে মেসির চুক্তি শেষ হবে আসছে জুনে। পুরনো চুক্তির মেয়াদ ফুরাবার দুই মাস সময় বাকি থাকলেও, এখনো অনিশ্চিত পরের মৌসুমে কোথায় খেলবেন মেসি।

তবে ইউরোপিয়ান গণমাধ্যমে জোর গুঞ্জন, মেসিকে ফেরাতে তোড়জোড় চালাচ্ছে বার্সেলোনা। এমনকি বেশ কয়েকজন খেলোয়াড়কে ছেড়ে মেসিকে পেতে চায় কাতালান ক্লাবটি। মেসির ফের ন্যু ক্যাম্পে দেখতে আগ্রহী ক্লাব সমর্থকেরাও। প্রায় প্রতি ম্যাচেই দশম মিনিট চলাকালে মেসির নামে স্লোগান তোলেন বার্সা ভক্তরা।

মেসির বার্সার ফেরার জল্পনা যখন তুঙ্গে, তখনই বার্সেলোনা শহরে ফিরলেন মেসি। স্প্যানিশ গণমাধ্যম স্পোর্ট জানিয়েছে, বেশ কয়েকদিনের জন্যই প্রিয় শহরে ফিরেছেন মেসি। আগামী রবিবার পিএসজির পরের ম্যাচেও দেখা যাবে না তাকে। তাতেই আশায় বুক বেঁধেছে মেসিকে বার্সায় দেখতে চাওয়া ভক্তরা। তবে তাদের জন্য দুঃসংবাদ দিয়েছে এল মুন্দো ডেপোর্তিভো। স্প্যানিশ গণমাধ্যমটি জানিয়েছে, মেসির এই সফরের সঙ্গে তার বার্সায় ফেরার কোনো সূত্র নেই।

সেন্ট জর্ডি ডে উপলক্ষে বার্সেলোনায় ফিরেছেন মেসি। এই দিনটি বার্সেলোনা শহরে বেশ ধুমধাম করে উদযাপন করা হয়। এই দিনে অনেক মানুষের সমাগম হয় বার্সেলোনায়।

আপাতত কোনো সুসংবাদ না থাকলেও কিছুদিন আগেই মেসির বাবা এবং প্রতিনিধি জর্জ মেসির সঙ্গে কথা বলেছে বার্সেলোনা কর্তৃপক্ষ। ক্লাব সভাপতি হোয়ান লাপোর্তাও আত্মবিশ্বাসী তাকে ফেরানোর ব্যাপারে। এ মাসের শুরুতে এক ভক্তের প্রশ্নের জবাবে লাপোর্তা বলেছিলেন, ‘দেখা যাক, সে জানে তার জন্য বার্সার দরজা সব সময়েই খোলা। মেসি সর্বকালের সেরা ফুটবলার। সে বার্সার ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবলার। ’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button