Bangla News

শুটিং শেষ হওয়ার আগেই বিক্রি হয়ে গেল নিশোর প্রথম সিনেমা

বিনোদন ডেস্ক: ছোট পর্দার তুখোর জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। কাজ করছেন বড় পর্দায়। সুড়ঙ্গ শিরোনামের সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হলো তার। প্রেক্ষাগৃহের জন্য নির্মিত এই সিনেমায় নিশোর সাথে প্রথমবারের মত জুটি বেধেছেন সময়ের আলোচিত অভিনেত্রী তমা মির্জা। এটি পরিচালনা করছেন রায়হান রাফি।

চলতি মাসের শুরুর দিকে ঢাকার অদূরে সিলেটের সুনামগঞ্জে শুটিং শুরু হয় আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’র। টানা ১০ দিনের শুটিংয়ের মধ্য দিয়ে শেষ করেন প্রথম লটের কাজ।

দ্বিতীয় লটের শুটিংয়ে অংশ নিতে গত মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যার একটি ফ্লাইটে চট্টগ্রামে পৌঁছান নিশো ও তার টিম। বুধবার থেকে চট্টগ্রামের রিমোট এরিয়ায় দৃশ্যায়ন শুরু হয়েছে। সেখানে প্রায় ৭ থেকে ১০ দিন শুটিং হবে বলে জানা গেছে।

‘সুড়ঙ্গ’ সিনেমার এখনো শেষ হয়নি শুটিং। শুটিংয়ের ফুটেজ যায়নি এডিটিং-র টেবিলে। শুরু হয়নি পোস্ট প্রোডাকশনের কাজ। এরই মধ্যে এই চলচ্চিত্রটি দেশের বাইরে ডিস্ট্রিবিউশনের জন্য বিক্রি হয়ে গেছে। যুক্তরাষ্ট্র ও কানাডার জন্য বায়োস্কোপ ফিল্মসের সঙ্গে চুক্তি করেছে। সিনেমাটির রেকর্ড বাজেট কিনে নিয়েছে বায়োস্কোপ ফিল্মস।

সুড়ঙ্গ প্রসঙ্গে বায়োস্কোপের কর্ণধার রাজ হামিদ বলেন, ‘আমি মনে করি, আফরান নিশোর প্রথম চলচ্চিত্র এবং রায়হান রাফির নির্মাণ দুটো ফ্যাক্টরই কাজে দিয়েছে। আর ছবিটি নিয়ে দর্শক কৌতূহলের জায়গাতেও দারুণ এক চাহিদা তৈরি করবে বলে আমার বিশ্বাস।’

উল্লেখ্য, সুড়ঙ্গ সিনেমাটি এই বছর ঈদুল আজহায় মুক্তি পেতে পারে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button