Bangla News

সাবেক প্রেমিক বিয়ের আসরে, ক্ষিপ্ত হয়ে অ্যাসিড নিক্ষেপ প্রেমিকার

আন্তর্জাতিক ডেস্ক: প্রেমের সম্পর্কে থেকে বিয়ে না করে অন্য মেয়েকে বিয়ে করতে গিয়েছিলেন ডামরুধর বাঘেল (২৫)। এতে ক্ষিপ্ত হয়ে বিয়ের আসরেই তাকে অ্যাসিড ছুঁড়ে মারেন তার সাবেক প্রেমিকা (২২)। এ ঘটনায় বিয়ের অনুষ্ঠানে থাকা অন্তত ১০ জন আহত হয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, গত বুধবার ভারতের ছত্তিশগড়ের বস্তার জেলায় এ ঘটনা ঘটেছে। ‍ওই ঘটনায় গতকাল রোববার পুলিশ অভিযুক্ত তরুণীকে গ্রেপ্তার করেছে।

বস্তার জেলার অতিরিক্ত পুলিশ সুপার নিবেদিতা পাল জানিয়েছেন, প্রাথমিক তদন্তে অভিযুক্ত তরুণীর বিরুদ্ধে কিছু প্রমাণ পাওয়া গেছে। সে কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

নিবেদিতা বলেন, ডামরুধর বাঘেল ১৯ বছর বয়সী এক তরুণীকে বিয়ে করতে যান। তিনি যখন বিয়ের আসরে বসেছিলেন, তখন তাদের ওপর অ্যাসিড হামলা হয়। এ সময় বিয়ের আসরে থাকা অন্তত ১০ জন অ্যাসিড হামলায় জখম হয়েছে। এ ঘটনায় পুলিশ অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করে। পরে স্থানীয় এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে ও বর-কনের বিষয়ে খোঁজ খবর করে।

তিনি বলেন, ঠিক কে অ্যাসিড হামলা করেছিল সেটা বোঝা যাচ্ছিল না। কারণ স্থানীয়রা কাউকে সেই সময় দেখেননি। আবার সেই সময় লোডশেডিং ছিল। সেই কারণে এলাকায় অন্ধকার ছিল। পরে পুলিশ তদন্তে নেমে জানতে পারে বরের সাবেক প্রেমিকা এই ঘটনায় জড়িত থাকতে পারে। তারপরই তার সম্পর্কে খোঁজ-িখবর নিয়ে তাকে প্রথমে আটক করে পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

অভিযুক্ত তরুণী পুলিশকে জানিয়েছে, গত কয়েক বছর ধরেই তাদের মধ্যে সম্পর্ক চলছিল। কিন্তু ডমরুধর অন্য একজনকে বিয়ে করতে যাচ্ছিলেন। প্রেমিকের অন্য জায়গায় বিয়ে হচ্ছে শুনে তার কর্মস্থল থেকে অ্যাসিড চুরি করেন এবং বিয়ের অনুষ্ঠানে গিয়ে অ্যাসিড ছোঁড়েন তিনি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button