Bangla News

ভিকি-ক্যাটরিনার বিচ্ছেদের খবরে তোলপাড়!

বিনোদন ডেস্ক : সদ্য বিয়ের এক বছর। তার মধ্যেই সাতপাকের গিঁট খোলার গুঞ্জন? বলিউড সরগরম, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের নাকি বিচ্ছেদ আসন্ন! কেন? লোকে বলছে, পামেলা চোপড়ার স্মরণসভায় দম্পতি এক সঙ্গে এসেছিলেন।

কিন্তু ফেরার পথে ভিকিকে নাকি একা ফিরতে দেখা গিয়েছে। ক্যাটরিনা সঙ্গে ছিলেন না। উপরন্তু দু’জনের মুখেচোখেই নাকি অপ্রসন্নতার ছাপ! ব্যস, বলিউড দুইয়ে দুইয়ে চার করতে লেগেছে।

শুধু ভিকির একা ফেরা? পাপারাৎজিদের লেন্স বলছে, প্রার্থনা সভাতেও নাকি তাঁরা আলাদা হেঁটে পৌঁছেছেন। ক্যাট নাকি ভিকিকে ছেড়ে বারেবারে এগিয়ে যাচ্ছিলেন। সঙ্গে সঙ্গে নেটিজেনরা অনুমান করে নিয়েছেন, দম্পতির মধ্যে কিছু তো গোল বেঁধেছে।

ফেরার পথে একা ভিকির মুখে নাকি রাগের ছাপ স্পষ্ট। হতেই পারে, পারিবারিক বা পেশাজীবনের কোনও আঁচ সেদিন তাদের মুখচোখে ছড়িয়ে পড়েছিল। কিন্তু পাপারাৎজিরা মানতে নারাজ। তাঁরা একই ভাবে রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের মধ্যেকার বিবাদও প্রকাশ্যে এনেছিলেন।

ফলে, এবারেও দাবি, তাদের ক্যামেরা ভুল দেখেনি। এরপরেই ঈদ পার্টি। সেখানে একা ক্যাটরিনা। ভিকি সেদিন তার সঙ্গে ছিলেন না। এই দিকটিও ছেড়ে দিচ্ছে না বলিউড। তবে কিছু জনের দাবি, সব সময়েই তারকা দম্পতিরা খোশ মেজাজে থাকবেন এমনও কথা নেই।

তাদের ঘাড়ে অনেক দায়িত্ব। তারাও দিনের শেষে রক্ত-মাংসের মানুষ। তাদেরও ভাল লাগা মন্দ লাগা থাকে। সব মিলিয়ে সব সময়েই হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিতে পারেন না। ঠিক যেমন, কিছু দিন আগে দীপিকা-রণবীর পারেননি।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button