Bangla News

পোশাক উঠিয়ে গোপন জায়গার যা দেখালানে রাখি

বিনোদন ডেস্ক : বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ হিসেবে আগেই খেতাব পেয়েছেন রাখি সাওয়ান্ত। বলিউডে তিনি উল্লেখ করার মতো কাজ করেননি, তবে বিতর্কের কারণে খবরের শিরোনামে থাকেন অনেকের চেয়ে বেশি। বিতর্কিত এ তারকা এবার নিজের গোপন ট্যাটু দেখালেন। এ নিয়ে অনেকেই তার সমালোচনা করছেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, গতকাল সোমবার মুম্বাইয়ের রাস্তায় দেখা যায় রাখিকে। এ সময় কালো টি-শার্ট আর নীল ট্র্যাক প্যান্ট পরা ছিলেন তিনি। রাখি সংবাদকর্মীদের সামনে তার খোলা চুল নিয়ে কিছুক্ষণ ‘হাসি-ঠাট্টা’ করেন। এরপর হঠাৎই প্যান্ট নামিয়ে টি-শার্ট তুলে দেখান কোমরে আঁকা পিস্তলের ট্যাটু দেখান তিনি। এ সময় আরেক বিতর্কিত বলিউড অভিনেত্রী উরফি জাভেদের প্রসঙ্গ তুলে বলেন, ‘উরফির ওখানে বন্দুক, আমার এখানে’।

এরপর পাপারাজ্জিদের অনুরোধে ফায়ার করার ঢঙে কোমর নাচান রাখি। এ সময় বন্দুক ফায়ার করার আওয়াজও করতে দেখা যায় তাকে। এর আগে উরফিকে বুকের ওপর পিস্তলের স্টিকার লাগিয়ে প্রকাশ্যে ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল। সে প্রসঙ্গ তুলেই নিজের কোমরের ট্যাটু দেখান রাখি।

রাখির ট্যাটু দেখানোর ভিডিও ছড়িয়ে পড়লে তাকে নিয়ে শুরু হয়েছে সমালোচনা। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিও’র মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘জেল থেকে বেরিয়ে আদিল (রাখির সাবেক স্বামী) তোকে এই বন্দুক দিয়েই গুলি করবে। আর কদিন দাঁড়িয়ে যা’।

আরেক জন লিখেছেন, ‘এই যে ফাতিমা হয়ে ঘুরছিলে, বোরখা পরছিলে, নামাজ পরছিলে, সেসব নাটক শেষ, এবার কোন নাটক শুরু হবে তাহলে?’ অপরজন লিখেছেন, ‘মিডিয়া কিছু ভিউয়ের আশায় এদের মতো মানুষগুলোকে প্রচার করে। আর এরাও যা ইচ্ছে তাই করে। জঘন্য একেবারে।’

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button