Bangla News

ঊর্বশীর সঙ্গে প্রেমের গুঞ্জন: মুখ খুললেন নাসিম শাহ

বিনোদন ডেস্ক : ভারতের মডেল-অভিনেত্রী ঊর্বশী রাউতেলা আর পাকিস্তানের নবীন পেস তারকা নাসিম শাহকে ঘিরে কয়েক মাস ধরেই বেশ জল্পনা চলছে। সোশ্যাল সাইটে নাসিমের পোস্টে ঊর্বশীর মন্তব্য, সেখানে নাসিমের প্রতিমন্তব্য ঘিরে আরো একটি পাক-ভারত প্রেম কাহিনির আশায় শুরু হয়েছে গুঞ্জন। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন নাসিম শাহ। জানালেন সোশ্যাল মিডিয়ায় মন্তব্য আদান-প্রদানের প্রকৃত ঘটনা।

নাসিমকে জন্মদিনের শুভেচ্ছা জানান উর্বশী।গত ফেব্রুয়ারির শুরুর দিকে জাতীয় দলের সতীর্থ শাদাব খানের বিয়ে উপলক্ষে ইনস্টাগ্রামে একটা পোস্ট করেছিলেন নাসিম শাহ। সেই পোস্টের কমেন্টবক্সে নাসিম শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ঊর্বশী লিখেছিলেন, ‘শুভ জন্মদিন নাসিম শাহ। পুলিশের (বেলুচিস্তান রাজ্যের) সম্মানজনক ডিএসপি পদে ভূষিত হওয়ায় অভিনন্দন।’ সেই মন্তব্যের জবাবে ধন্যবাদও জানিয়েছিলেন নাসিম শাহ।

এবার এক টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে নাসিম শাহকে প্রশ্ন করা হয় সেই মন্তব্যের বিষয়ে। জবাবে হাসতে হাসতে নাসিম জানান, ওই মন্তব্য তার করা নয়। নাসিমের ভাষায়, ‘এটা সবাই জানে যে, ক্রিকেটারদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট তাদের ম্যানেজাররা পরিচালনা করে। আর আমার জন্মদিনে যেসব তারকা উইশ করেছেন সবাইকেই ধন্যবাদ জানানো হয়।’

নাসিম আর ঊর্বশীকে ঘিরে জল্পনা ছড়ানোর আরো কারণ আছে। নাসিম শাহের একটি ভিডিও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে দেন ঊর্বশী। সঙ্গে জুড়ে দেন আতিফ আসলামের গান ‘কই তুঝকো না মুঝসে চুরা লে’। এরপর সেই জন্মদিনের শুভেচ্ছা নিয়ে বেশ তোলপাড় হয় দুই দেশের গণমাধ্যমে। এবার নাসিমের বক্তব্যের পর কি মুখ খুলবেন ঊর্বশী?

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button