Bangla News

গাঁটছড়া বাঁধছেন বিজয় ও রাশমিকা

দক্ষিণী ও বলিউড সিনেমায় দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী রেশমিকা মান্দানা। প্রায় প্রতিটি সিনেমাতেই প্রশংসা কুড়াচ্ছেন সবার। তবে কাজের খবরের পাশাপাশি দীর্ঘদিন ধরে তার প্রেম নিয়েও চর্চা চলছে চলচ্চিত্র পাড়া থেকে শুরু করে নানা মাধ্যমে। বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে তার প্রেমের বিষয়টি এখন অনেকটাই ওপেন সিক্রেট। করণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসোর্ট তাদের প্রেমের খবর এখন সর্বত্র। যদিও বিষয়টি নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে মুখ খোলেননি কেউই।

তবে এবার হায়দ্রাবাদের এক বিলাসবহুল হোটেলে দেখা মিললো এই দুই তারকার। সঙ্গে দু’জনের পরিবার! মধ্যাহ্নভোজে এসেছিলেন তারা। যদিও লোকচক্ষুর আড়ালে হোটেলে ঢোকেন। ভেবেছিলেন, গোপনে রাখবেন দুই পরিবারের সাক্ষাত। তবু শেষরক্ষা হলো না। তাদের সেই ভিডিও চলে এসেছে সমাজমাধ্যমে।

সেখানে দেখা যাচ্ছে, খাওয়া-দাওয়া পাশাপাশি দীর্ঘক্ষণ কথাবার্তা হয়েছে দুই পরিবারের। তারপর থেকেই ফের দানা বাঁধতে শুরু করছে তাদের বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা। তবে কী শিগগিরই কোনো সুখবর দেবেন তারা?

উল্লেখ্য, বলিউডের নতুন প্রজন্মের তারকাদের পছন্দের তালিকায় একেবারে শীর্ষে রয়েছেন বিজয়। সারা থেকে জাহ্নবী কিংবা অনন্যা, একবাক্যে সকলের পছন্দ বিজয়কে। তবে রেশমিকার প্রতি ভালোলাগার কথা নিজেই বলে এসেছেন বিজয়। যদিও শোনা গিয়েছিল, তেলুগু অভিনেতা বেল্লমকোন্ডা সাই শ্রীনিবাসের প্রেমে মজেছেন রেশমিকা।

সম্প্রতি নাকি একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে তাদের। ঘনিষ্ঠদের ধারণা, একে অপরকে ‘ডেট’ করছেন। তবে বিজয়ের সঙ্গে দেখা যেতেই শুরু অন্য জল্পনা। অনেকেই ধারণা করছেন হয়তো শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বিজয়-রেশমিকা। আর সে কারণেই দুই পরিবারের এক হওয়া!

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button