প্রচ্ছদ বাংলাদেশ জেলা

*শিশুকে ধর্ষণ করে রক্তা’ক্ত অবস্থায় ফেলে গেল কিশোর*

166
পড়া যাবে: < 1 minute

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় ৪ বছরের এক শি’শুকে ধর্ষণের অভিযোগে মোমিন (১৪) নামের এক বখাটে কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার সন্ধ্যায় উ’পজেলার কেন্দুয়া বাজারে এই ঘটনা ঘটে। পরে রাতেই অভিযুক্তকে পুলিশ গ্রেফতার করে। ধর্ষক মোমিন উপজেলার সুজলকর গ্রামের ডেকোরেশন ব্যবসায়ী ওয়াজেদ আলীর ছেলে।পুলিশ ও নির্যাতনের শিকার শি’শুর পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পাশে খেলা করছিল শিশুটি।

এসময় মোমিন শি’শুটিকে চিপসের লোভ দেখিয়ে তাদের দোকানের পাশে নিয়ে মুখে গামছা পেঁচিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং রক্তাক্ত অবস্থায় ফেলে চলে যায়। পরে শিশুটি কান্না করে তার বাবা*মায়ের কাছে সব বলে। এ অবস্থায় বাড়ির লোকজন মোমিনকে ধরে এনে পুলিশে খবর দেন। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে পুলিশ মোমিনকে আটক করে থা’নায় নিয়ে যায়।

আরও পড়ুন:  পারিবারিক বি*রোধে প্র*তিশো*ধ নিতে টেস্টার দিয়ে খুঁ*চিয়ে চো*খ তু*লে নিয়ে বলা হল বিদ্যুৎস্পৃষ্ট

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) চাঁন মিয়া ঘটনার স’ত্যতা স্বীকার করে জানান, মোমিনকে গ্রেফতারের পর বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে। এই ব্যাপারে রাতেই নির্যাতনের শিকার শি’শুর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।মধুপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কামরান হোসেন জানান, শি’শুটির ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রের’ণ করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

  • 38
    Shares