অগ্নিকান্ডআইন-আদালতগাজীপুর

স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশের অনুষ্ঠানে বেলুন বিস্ফোরণের ঘটনায় তদন্ত কমিটি গঠন

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশে গ্যাস বেলুন বিস্ফোরণে পাঁচজন দগ্ধের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আজ শনিবার সকালে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।

পুলিশ জানায়, গাজীপুর মেট্রোপলিটনের উপ পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) আবু তোরাব মোহাম্মদ শামসুর রহমানকে প্রধান করে ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার অপরাধ (উত্তর) রেজওয়ান আহমেদ, সহকারী কমিশনার প্রসিকিউশন ফাহিম আসজাদ, গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্লা নজরুল ইসলাম তদন্ত কমিটি গঠন করার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগামী তিন কার্যদিবসের মধ্যে কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।ওই ঘটনায় দগ্ধ ব্যক্তিরা হলেন কৌতুক অভিনেতা আবু হেনা রনি, জেলা পুলিশের কনস্টেবল মোশারফ হোসেন, টঙ্গী পূর্ব থানার কনস্টেবল জিল্লুর রহমান, গাছা থানার কনস্টেবল রুবেল হোসেন ও কনস্টেবল ইমরান হোসেন।

প্রসঙ্গত, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেল ৬টার দিকে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্লা নজরুল ইসলাম।

ঐ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন মিরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আসেন আবু হেনা রনিসহ আরও অনেক শিল্পী। এসময় অনুষ্ঠানের পাশেই গ্যাস বেলুন বিস্ফোরণ হয়। এতে আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হন। আহতরা হাসপাতালে ভর্তি আছেন।

বাংলা ম্যাগাজিন /এমএ

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button