বিনোদন

এফডিসিতে না আসার কারণ জানালেন জায়েদ খান

ঢাকাই সিনেমার আলোচিত নাম জায়েদ খান। নানা ঘটনায় সারা বছরই বিতর্কে থাকেন এই চিত্রনায়ক। তাকে নিয়ে বিতর্কের যেন শেষ নেই। একটি শেষ হলে নতুন আরেকটি বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেতা।তবে কোনো বিতর্ককেই গায়ে মাখেন না জায়েদ খান। চলেন নিজের মর্জিতে। তার দাবি, যে গাছের ফল মিষ্টি, সে গাছে ঢিলও ছোঁড়া হয় বেশি। অর্থাৎ, যে যতটা জনপ্রিয়, তাকে নিয়ে বিতর্কও তত বেশি হয়।

এগুলো সব জায়েদ খানের বলা পুরনো কথা। নতুন কথা হলো, বেশ কিছু দিন কোনো আলোচনায় নেই এই শিল্পী নেতা। এমনকি সিনেমার শুটিং, এফডিসি কিংবা চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠান, কোথাও তার দেখাও মিলছে না। তবে কোথায় জায়েদ খান, এ নিয়ে শোবিজ অঙ্গনে আলোচনা হচ্ছে রীতিমতো।

খোঁজ নিয়ে জানা যায়, অভিনেতা জায়েদ খান তার নিজ এলাকা পিরোজপুরের মাছিমপুরে। ব্যক্তিগত কাজে বেশ কিছুদিন থেকেই তিনি সেখানে অবস্থান করছেন।যোগাযোগ করা হলে একটি সংবাদমাধ্যমকে জায়েদ খান বলেন, বর্তমানে গ্রামে রয়েছি। বাবা মায়ের কবরস্থান ঠিকঠাক করাসহ কিছু কাজ ছিল সেগুলো করেছি। এছাড়া আমার একটি সংগঠনের মাধ্যমে বিভিন্ন এলাকায় সহস্রাধিক বনজ ও ফলদ গাছ বৃক্ষরোপণ করেছি।

একসময় আপনাকে প্রতিদিন এফডিসিতে দেখা গেলেও এখন তেমন দেখা যায় না। কারণ কী এবং কতদিন এফডিসিতে আসা হয় না?
জায়েদ খান বলেন, প্রায় ৩ মাস হয়ে গেছে এফডিসি যাওয়া হয় না। অনেকে মনে করে অন্য কারো ভয়ে হয়তো এফডিসিতে যাচ্ছি না। আসল কথা হচ্ছে এফডিসিতে এখন আর যাওয়ার পরিবেশ নেই। আমরা যে সুন্দর একটা পরিবেশের জন্ম দিয়েছিলাম সেটি এখন আর নেই। এখন সেখানে ইউটিউবারসহ অনেকেই এসে পরিবেশটা একেবারে নষ্ট করে দিয়েছে। কারা তাদের এখানে আসার সুযোগ দিয়েছে এটা এখন সবাই জানে।

জায়েদ খান অভিনীত সোনার চর ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া বঙ্গবন্ধুর বায়োপিকে তিনি টিক্কা খানের চরিত্রে অভিনয় করেন। এই ছবিটিও রয়েছে মুক্তির অপেক্ষায়।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button