অপরাধআওয়ামী লীগএক্সক্লুসিভগাজীপুরবাংলাদেশরাজনীতি

গাজীপুরে আওয়ামী লীগ নেতার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল

গাজীপুর মহানগর আওয়ামী লীগের এক নেতার সঙ্গে নারীর অনৈতিক অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ওই ভিডিওটি নিয়ে এলাকার মানুষের মধ্যে আলোচনা- সমালোচনার ঝড় বইছে। মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথা বলছেন।

এই কর্মকাণ্ডে বিব্রত ও অস্বস্তি প্রকাশ করেছেন দলের স্থানীয় অনেক নেতাকর্মী। ভাইরাল হওয়ার ভিডিওর বিষয় কোনাবাড়ী থানা আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী বলেন, এমন অনৈতিক কাজ কোনোভাবেই মেনে নেয়া যায় না। তবে ব্যক্তি আবদুর রহমানের অনৈতিক কর্মকাণ্ডের দায় আওয়ামী লীগ নেবে না।  এ বিষয়ে কোনাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী আবদুর রহমান বলেন, আওয়ামী লীগের থানা সম্মেলনকে কেন্দ্র করে একটি মহল আমার ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ন ও হেয় করার জন্য জঘন্য অপপ্রচার চালাচ্ছে।

সমপ্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, কোনাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী আবদুর রহমান, একটি কক্ষে এক নারীর সঙ্গে কিছুক্ষণ কথোপকথন করছেন। কথোপকথনের একপর্যায়ে ওই নারীকে বিবস্ত্র করে অনৈতিক কর্মকাণ্ড করার দৃশ্য ফুটে ওঠে। ভাইরাল হওয়ার টানা ২০ মিনিটের ওই ভিডিওটার পুরোটাই অশ্লীল কথোপকথন আর অনৈতিক কর্মকাণ্ডে ভরপুর।

জানা যায়, কোনাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী এ্যাড.আবদুর রহমান মাস্টার কোনাবাড়ি এম এ কুদ্দুস উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা করাকালীন সময় এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে বেশ কয়েকদিন সাময়িক বরখাস্ত ছিলেন। এরপর ২০১২ সালে কোনাবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের কর্মীসভার অনুষ্ঠানে বর্তমান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মুজাম্মেল হক এমপির সামনে শ্লীলতাহানীর অভিযোগে জুতাপেটা করেন এক নারী।

এ বিষয়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আজমত উল্লাহ খান বলেন, অশ্লীল এই ভিডিওগুলো কারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ালো, আর কি উদ্দেশ্যে ছড়ালো তা আগে খতিয়ে দেখা হবে। আর ভিডিওর বিষয়টি সত্য হলে দলীয় ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button