আওয়ামী লীগএক্সক্লুসিভজাতীয়ঢাকাবাংলাদেশবিএনপিরাজধানীরাজনীতি

বিএনপি যদি আরেকবার ক্ষমতায় আসে নির্বাচন, গণতন্ত্র গিলে খাবে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সবাইকে সতর্ক করে বলেছেন, বিএনপি যদি আরেকবার ক্ষমতায় আসে, বিদেশি ঋণ গিলে খাবে। নির্বাচন, গণতন্ত্র গিলে খাবে। বাংলাদেশ পর্যন্ত সুযোগ পেলে গিলে খাবে। তাই সাবধান।

আজ শুক্রবার (১১ নভেম্বর) যুবলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত সমাবেশে অংশ নিয়ে এমন মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, চারদিকে আজ যুব সমাজের ঢল নেমেছে। নেত্রী অনেক দিন পর এমন সমাবেশে এসেছেন। যুবলীগ কথা দিয়ে কথা রাখে। তার প্রমাণ এটা যুব মহাসমাবেশ নয়, মহাসমুদ্র।যুবলীগের সভাপতি ফজলে শামস পরশের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা।

সেতুমন্ত্রী বলেন, খেলা হবে, হবে খেলা দুর্নীতির বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে, বিএনপির বিরুদ্ধে, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। খেলা হবে, প্রস্তুত হয়ে যান।এ সময় তিনি আইএমএফের ঋণ প্রসঙ্গে বলেন, ঋণ পরিশোধ হয় বলেই খুব সহজেই আইএমএফ ঋণ দেয়। বাংলাদেশ কখনও ঋণখেলাপি হয় না। যথা সময়েই শোধ করে বলে।

আরো বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, নুরুল মুজাহিদ হুমায়ুন, জাহাঙ্গীর কবির নানক, ঢাকা সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আযম, যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button