দুর্ঘটনা

নারায়ণগঞ্জের কাঁচপুরে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ৫

নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা ও মাইক্রোবাসের সংঘর্ষে অটোচালকসহ পাঁচজন নিহত হয়েছেন। রোববার সকালের দিকে এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই নুরুদ্দিন নামে একজন নিহত হন। গুরুতর আহত অবস্থায় চারজনকে সকাল সাড়ে দশটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সবাইকে মৃত ঘোষণা করেন। নিহত চারজন হলেন- অটোযাত্রী নুরুদ্দিন (৪৫), অটোচালক মো. হানিফ (৩০), মো. মামুন (৩১), জামাল উদ্দিন (৪০) পোশাক শ্রমিক অজানা পুরুষ সনাতন ধর্ম (৩৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিমরাইল থেকে উল্টো পথে একটি ব্যাটারিচালিত অটোরিকশা (মিশুক) কাঁচপুরের দিকে যাচ্ছিল। এ সময় ঢাকামুখী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি। ঘটনাস্থলেই মারা যায় একজন। আহত চারজনকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চার জন মারা গেছেন। মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।মামুনের ছোট ভাই নাইমুল ইসলাম সুমন জানান, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলায়। পরিবার নিয়ে সিদ্ধিরগঞ্জ আদমজী এলাকায় থাকেন মামুন। সকালে কাঁচপুরে তার বাসায় যাচ্ছিলেন তার ভাই।

অটোরিকশা চালকের ছোট ভাই মো. রতন জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পাটুলি গ্রামে। যাত্রাবাড়ী থানা সংলগ্ন এলাকায় থাকেন তারা।এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার (ওসি) মো. নবীর হোসেন জানান, ঘটনার পরপরই মাইক্রোবাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে মাইক্রোবাস চালক পালিয়ে গেছেন।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button