অগ্নিকান্ডদুর্ঘটনা

রাজধানী গুলশানে অগ্নিকাণ্ডে ইউনাইটেড হাসপাতালে বৃদ্ধ দম্পতির মৃত্যু

বুধবার (১২ অক্টোবর) মধ্য রাতে রাজধানী গুলশানের-১ নম্বরের ৭ নম্বর রোডের একটি বাসায় অগ্নিকাণ্ডের ঘটনায় এক বৃদ্ধ দম্পতি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহতরা হলেন- মো. ওবায়দুল হক (৭২) ও স্ত্রী মোছাঃ জাহানারা বেগম (৭০)।

ঐ দম্পতির গুলশানের বাসায় এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। ঐ অগ্নিকাণ্ডের ঘটনায় ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়লে  স্বামী-স্ত্রীকে ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তাঁরা।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কাইজুল হক জানান, আমরা খবর পেয়ে গুলশানের ইউনাইটেড হাসপাতালের জরুরি বিভাগ থেকে তাদের দুজনের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, আমরা জানতে পেরেছি গুলশান-১-এর ৭ নম্বর রোডের ছয়তলা বাড়ির পঞ্চম তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঐ বাসায় থাকা স্বামী-স্ত্রী ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়ে।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ধোয়ায় অসুস্থ অবস্থায় দুজনকে দ্রুত উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয় বলেও জানান তিনি। ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button