কক্সবাজারদুর্ঘটনা

সমুদ্রে গোসলে নেমে ভেসে যাওয়া তিন বন্ধুর মধ্যে দুই জনকে উদ্ধার

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসলে নেমে স্রোতের টানে ভেসে যাওয়া তিন বন্ধুর মধ্যে দুই জনকে উদ্ধার করা হয়েছে। আরেক বন্ধু এখনো নিখোঁজ। নিখোঁজ মো. তাহসিন (১৬) কুমিল্লা সদরের বাসিন্দা। সে কুমিল্লা সদরের কাসেমুল উলুম মাদরাসার শিক্ষার্থী। উদ্ধার হওয়া অপর দুই শিক্ষার্থী হলেন ফয়সাল ও রিফাত।

কক্সবাজার সমুদ্র সৈকতের দায়িত্বরত বিচকর্মী মাহবুবুল আলম জানান, সকালে সাতটার দিকে চার বন্ধু কুমিল্লা থেকে কক্সবাজারে আসেন। এ সময় তারা হোটেলে না উঠে সরাসরি কক্সবাজার সমুদ্র সৈকতে চলে আসেন। পরে এক বন্ধুকে তাদের কাপড় ও ব্যাগ দিয়ে তিন বন্ধু গোসলে নামে।

গোসল করা অবস্থায় সাগরের প্রবল ঢেউয়ে তাহসিন ভেসে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে অপর দুই বন্ধুও স্রোতের মধ্যে পড়ে। পরে বিচকর্মীরা আহতাবস্থায় ফয়সাল (১৬) ও  রিফাতকে (১৬) উদ্ধার করে।তারা স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহত অবস্থায় উদ্ধার হওয়া দুই বন্ধু হলেন কুমিল্লা সদর দক্ষিণের মুখদাও এলাকার আবুল হোসেনের ছেলে ফয়সাল (১৬) ও হাবিবুর রহমানের ছেলে রিফাত (১৬)।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার চৌধুরী মিজানুজ্জামান বলেন, নিখোঁজ পর্যটককে উদ্ধারে লাইফ গার্ড কর্মী, ট্যুরিস্ট পুলিশ, বিচ কর্মী ও জেটস্কি চালকরা তৎপরতা চালাচ্ছেন। তার সন্ধানে সৈকতের বিভিন্ন পয়েন্টে নজরদারি অব্যাহত রয়েছে।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button